বরগুনায় দুই পক্ষের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য নিহত, আহত ৬

শেয়ার করুনঃ

বরগুনা প্রতিনিধি ::: বরগুনায় নির্বাচনী শত্রুতার জেরে এক সাবেক ইউপি সদস্যকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় আহত হয়েছেন আরও ৬ জন। আহতদের মধ্যে চারজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুই জন বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের পাকড়গাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম শফিকুল ইসলাম পনু। তিনি আয়লা-পাতাকাটা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সাবেক ইউপি সদস্য পনুর সঙ্গে বিরোধ চলছিল স্থানীয় ঠান্ডা গ্রুপের প্রধান আসাদুজ্জামান আকাইদের সঙ্গে। এরই জেরে এর আগেও একাধিকবার এই দুই গ্রুপ সংঘর্ষে জড়ায়। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে পনু ও তার লোকজনের উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে আকাইদের লোকজন। এতে উভয় পক্ষের ৬ জন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পনুকে মৃত ঘোষণা করেন। আর উন্নত চিকিৎসার জন্য হাসিবুল আকন, মজিবুর রহমান, আসাদুজ্জামান আকাইদ এবং আল জাহিদকে বরিশাল পাঠানো হয়।

এ বিষয়ে বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম বলেন, এই দুই গ্রুপের মধ্যে এর আগেও একাধিকবার সংঘর্ষ হয়েছে। এছাড়াও এদের মধ্যে একাধিক মামলাও বিচারাধীন রয়েছে। এ ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আহমেদ বলেন, ঘটনার খবর পেয়েই ঘটনা স্থলে গিয়ে পুলিশের একাধিক টিম পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে ইতোমধ্যেই অভিযান শুরু করেছে। ১০ জনকে আটক করা হয়েছে।

নিহত পনুর মরদেহ বরগুনা সদর হাসপাতালের মর্গে রয়েছে জানিয়ে তিনি বলেন, মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।