উজিরপুরে শিক্ষাপ্রতিষ্ঠানে চুরির হিড়িক

শেয়ার করুনঃ

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নে গড়িয়াগাভা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চৌমোহনী মাধ্যমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়- ৮ মে সোমবার রাতে অজ্ঞাত চোরচক্ররা গড়িয়াগাভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙ্গে ২টি ল্যাপ্টপ, ১টি প্রজেক্টের ও নগদ ১০ হাজার ২শত টাকা লুটে নেয় এবং একই ইউনিয়নের চৌমোহনী মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙ্গে ৩টি সিলিং ফ্যান, নগদ ১১হাজার টাকা ও মুল্যবান কাগজপত্র চুরি হয়েছে।

এ ঘটনায় গড়িয়াগাভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জীবন নাহার ও চৌমোহনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অলিউল ইসলাম জানান- প্রতিদিনের ন্যায় তারা স্কুল ছুটির পরে বাড়িতে যান। পরের দিন সকালে স্কুলে এসে দেখতে পায় স্বর্বস্ব লুটে নিয়েছে চোরচক্ররা।

চুরির ঘটনায় প্রধান শিক্ষিকা জীবন নাহার ও মোঃ অলিউল ইসলাম বাদী হয়ে ৯ মে উজিরপুর মডেল থানায় অজ্ঞাতনামা অভিযোগ দায়ের করেন। এছাড়াও ২০/২৫ দিন পূর্বে বড়াকোঠা মাধ্যমিক বিদ্যালয়ের ১৭টি ল্যাপ্টপ চুরি হয়েছিল।

উজিরপুর মডেল থানার এএসআই আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।