পটুয়াখালীতে উপ-নির্বাচনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

শেয়ার করুনঃ

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীর মির্জাগঞ্জের কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে তিন গ্রুপের মধ্যে সংঘর্ষে নৌকা ও স্বতন্ত্র (আনারস) প্রার্থীর উভয় পক্ষের ছয়জন গুরুত্বর আহত হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে উপজেলা দক্ষিণ গাবুয়া এলাকায় ঘটনাটি ঘটে।

ঘোড়া মার্কার স্বতন্ত্র প্রার্থী মো: সেলিম মিয়ার সমর্থকদের হামলায় আহত নৌকা মার্কার সমর্থক মো: আবুল বাশার, শাহজাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং অবস্থা আশঙ্কজনক হওয়ায় মো: উজ্জ্বলকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজে (শেবাচিম) পাঠানো হয়। অন্যদিকে নৌকার সমর্থকদের হামলায় আহত আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী মো: লিটন ও মো: শহিদ মৃধাসহ তিনজনকে পাশের বরগুনা হাসপাতালে নেয়া হয়।

জানা যায়, মঙ্গলবার দুপুরে ইউনিয়নের দক্ষিণ গাবুয়া এলাকায় আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো: কামাল হোসের সমর্থকরা প্রচারণায় নয়া বাড়িতে গেলে সেখানে নৌকার সমর্থকরা তাদের লাঠি ও রট দিয়ে পিটিয়ে আহত করে। হামলার পরে যাওয়ার পথে নৌকার ওইসব সমর্থকদের ওপর গাবুয়া এলাকায় হামলা করে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া মার্কার মো: সেলিম মিয়ার সমর্থকরা। পরে খবর পেয়ে ঘটনা স্থলে থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নৌকা মার্কার প্রার্থী মো: জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

স্বতন্ত্র প্রার্থী মো: কামাল হোসেন বলেন, নৌকার লোকজন আমার লোকজনকে মারধর করে আহত করেছে। পুলিশকে ঘটনা অবহিত করা হয়েছে। অন্য এক স্বতন্ত্র প্রার্থী মো: সেলিম মিয়াকে ফোন করলেও সে রিসিভ করেনি।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন বলেন, এখনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।