আমরা নির্বাচন করবো না, তত্ত্বাবধায়ক না হলে সেই নির্বাচন আমরা প্রতিহত করবো : শাহজাহান ওমর

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক ::: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে বরিশালে জনসমাবেশ করেছে বিএনপি। শনিবার বেলা ১১টায় বরিশাল নগরের সদর রোডের জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ করেন তারা।

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকে বিএনপির দলীয় কার্যালয় ও সদর রোডে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বরিশাল মহানগর, দক্ষিণ ও উত্তর বিএনপির আয়োজনে জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম। তিনি বলেন, আমরা আন্দোলন করছি নিরপেক্ষ নির্বাচনের দাবিতে। বর্তমান সরকার নিরপেক্ষ নয়। এই সরকারের অধীনে নির্বাচন হলে যিনি যোগ্যপ্রার্থী তিনিও নির্বাচিত হবেননা। তাই আমরা নির্বাচন তো করবোই না বরং আগামীতে যে নির্বাচন হবে তত্ত্বাবধায়ক না হলে সেই নির্বাচন আমরা প্রতিহত করবো।

জনসমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন।

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক। সমাবেশে গায়েবী মামলায় নির্বিচারে গ্রেপ্তার, দ্রব্যমূল্যের ঊর্ধগতি ও আওয়ামী লীগ সরকারের দুর্নীতির প্রতিবাদ জানানো হয়।