বরিশালে ছেলেকে জমি লিখে না দেয়ায় মা ও বোনকে বেদম পিটুনি!

শেয়ার করুনঃ

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুরে জমি লিখে না দেয়ায় বৃদ্ধ মা ও বোনকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ ও আহত সুত্রে জানা যায়- উপজেলার সাতলা ইউনিয়নের রাজাপুর গ্রামের মোঃ জামাল খান ও তার স্ত্রী রাজিয়া বেগম, ছেলে জাহিদ খান, মেয়ে জান্নাতুল খানম মিলে গত সোমবার সন্ধ্যায় বৃদ্ধ মাতা মুকুল বেগম (৭০) ও বোন মাসুদা বেগমের উপর অতর্কিত হামলা চালায়। এতে বৃদ্ধ মাতা মুকুল বেগমের দাঁত ভেঙে যায় এবং বোন মাসুদা বেগমের বুকের হার ভেঙে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। এরমধ্যে মাসুদা বেগমের অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

হামলার ঘটনায় আহত বৃদ্ধ মুকুল বেগম বাদী হয়ে ২৭ মে শনিবার উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে আহত বৃদ্ধ মুকুল বেগম জানান- আমার ছেলে ও তার স্ত্রী, সন্তানরা আমার স্বামীর মৃত্যুর পর থেকে আমাকে ভরনপোষণ এবং কোন খোঁজখবর নেয়না। আমি অর্ধাহার অনাহারে জীবনযাপন করছি। এমনকি আমার প্রাপ্ত জমি লিখে দিতে বলে আমার ছেলে। এতে আমি রাজি না হওয়ায় আমাকে ও আমার মেয়েকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে আমার দাত ভেঙ্গে ফেলেছে এবং আমার মেয়ের বুকের পাঁজরের হাড় ভেঙ্গে ফেলেছে।

অভিযুক্ত জামাল খান বিষয়টি এড়িয়ে যান।

উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ জানান- অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন আহত বৃদ্ধ মা।