আড়াই মাস পর বরিশালে আসলেন মেয়র সাদিক আবদুল্লাহ

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :::: প্রায় ২ মাস ২১ দিন পর বরিশালে আসলেন বর্তমান সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেল ৪টায় সড়ক পথে ঢাকা থেকে বরিশালে আসেন মেয়র সাদিক আবদুল্লাহ।

এ সময় সাদিক আবদুল্লার নিজস্ব ফেসবুক পেইজ থেকে করা লাইভে দেখা যায়, তাকে রিসিভ করতে বিশাল মোটরসাইকেল শো-ডাউন নিয়ে নগরীর প্রবেশদ্বারে অবস্থান নিয়েছেন সাদিক অনুসারী নেতাকর্মীরা। পরে তার গাড়ি বহর বরিশালে পৌঁছালে নেতাকর্মীরা মোটরসাইকেল শো-ডাউন দিয়ে নগরীতে প্রবেশ করেন। সেখানে থেকে তিনি নগরীর কালিবাড়ী রোডস্থ বাসভবনে গিয়ে পৌঁছান। পরে সেখানে নেতাকর্মীরা জড়ো হলে তাদের হাত নেড়ে শুভেচ্ছা জানান ও নেতাকর্মীদের উদ্দেশ্যে ‘ফ্লাইং কিস’ দিয়ে অভিবাদন জানান।

এ সময় নেতাকর্মীরা ‘বরিশালের মাটি সাদিক ভাইয়ের ঘাঁটি’ বলে স্লোগান দিতে থাকেন। পরে নেতাকর্মীদের নিয়ে এক মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন তিনি। সেখানে তার সঙ্গে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ উপস্থিত ছিলেন।

এর আগে ১ এপ্রিল তিনি স্বপরিবারে বরিশাল ছেড়ে ঢাকায় পাড়ি জমান। সেখান থেকে তিনি ভারতের আজমীর শরীফ হয়ে আবার ঢাকায় ফিরে সেখানেই অবস্থান করেন। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী তিনি ঢাকায় অবস্থান করেছেন বলে জানান সাদিক। এ কারণে তিনি সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিতেও বরিশালে আসেননি।

সোমবার (১৯ জুন) ভার্চুয়াল এক মিটিংয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের জন্য তিনি বরিশালে আসার কথা জানান। এরপর থেকেই সাদিক অনুসারী নেতাকর্মীরা আনন্দ-উল্লাসে মেতে ওঠেন।