বরিশালে হুসেইন মুহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত

শেয়ার করুনঃ

শামীম আহমেদ ::: সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে চেয়ারম্যানের প্রতিকৃর্তিতে পূস্পমাল্য অর্পণ,আলোচনা সভা ও মিলাদ দোয়া-মোনাজাতসহ তোবারক বিতরণ করা হয়। আজ ১৪ জুলাই শুক্রবার যথাযোগ্য মর্যাদার সাথে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালন করে জাতীয় পার্টি বরিশাল জেলা ও মহানগর।

হুসেইন মুহাম্মদ মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল ৭ টায় জাতীয় পার্টি কার্যালয়ে জাতীয় পতাকা উত্তলন এবং দলীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তলন করা হয় এবং পল্লীবন্ধু এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় পার্টি বরিশাল জেলা ও মহানগরের নেতৃবৃন্দ। এরপর পার্টি কার্যালয়ে কোরআন খানি অনুষ্ঠিত হয়।

সকাল ১০ টায় পার্টি কার্যালয় প্রাঙ্গনে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্ঠা ও বরিশাল মহানগর আহবায়ক অধ্যাপক মহসিন-ইল-ইসলাম হাবুলের সভাপতিত্বে পল্লীবন্ধু এরশাদ স্মরণে স্মরন সভা অনুষ্ঠিত হয়।

স্মরনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি চেয়রাম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগর জাতীয় পার্টি সদস্য সচিব ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস।

এসময় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক এস এম রহমান পারভেজ, জেলা জাতীয় পার্টি সদস্য সচিব এ্যাড এম এ জলিল, জাপা মহানগর কমিটির যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম গফুর, রুস্তুম আলী খান, আকতার রহমান সপ্রæ জেলা জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক মনজুরুল আলম খোকন, এ্যাড বশির আহমেদ সবুজ, এ্যাড কে এম জুবায়ের, নজরুল ইসলাম হেমায়েত, নজরুল ইসলাম, কামরুজ্জামান চৌধুরী কামাল, আমেরিকা প্রবাশী জাতীয় পার্টি নেতা জহিরুল আলম শাহিন, জাপা নেতা তালুকদার মোর্শেদ ফোরকান, মহানগর জাতীয় যুব সংহতি আহবায়ক অধ্যাপক গিয়াসউদ্দিন, জাতীয় শ্রমিক পার্টি বরিশাল মহানগর সভাপতি আবদুস সোবহান, জাতীয় ছাত্র সমাজ বরিশাল মহানগর যুগ্ম আহবায়ক এম,আলামিন।

পরে জুম্মাবদ পল্লীবন্ধু এরশাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন চৌমাথা মার্কাস মসজিদের ইমাম হাফেজ মাওলানা তাজউদ্দীন।