ডোবায় মিলল অ্যাম্বুলেন্স চালকের লাশ

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক:: চাঁদপুরের শাহরাস্তিতে ডোবা থেকে অ্যাম্বুলেন্সচালক রফিকুল ইসলামের (৫৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে শাহরাস্তি পৌরসভার বাদিয়া এলাকায় নিজ বাড়ির পাশের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রফিকুল ইসলাম চাঁদপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের অ্যাম্বুলেন্সচালক ছিলেন।

এলাকাবাসী জানায়, রফিকুল ইসলাম রোববার সকাল থেকে ওই ডোবায় থাকা কচুরিপানা পরিষ্কার করছিলেন। দুপুর ১২টার দিকে একবার ডোবা থেকে উপরে উঠতে দেখেছেন লোকজন। পুনরায় তিনি ওই ডোবাতে কাজ করেন। কিন্তু সন্ধ্যায় বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে গিয়ে তার মরদেহ ডোবায় ভাসতে দেখে। এরপর স্থানীয়রা শাহরাস্তি থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাঁদপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. মোহাম্মদ ইলিয়াছ জানান, রফিকুল ইসলাম চাঁদপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের অ্যাম্বুলেন্স চালক ছিলেন। তিনি শনিবার (২৯ আগস্ট) ছুটি নিয়ে বাড়িতে যান। মৃত্যুর সংবাদ পেয়ে একজন স্টাফ বাড়িতে পাঠানো হয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। সুরতহাল করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু রুজু করা হয়েছে।