বরিশালে বাস, অ্যাম্বুলেন্স ও কার্ভাডভ্যানের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৬

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের উজিরপুরের বাস, অ্যাম্বুলেন্স ও কার্ভাভ্যানের সংঘর্ষে নারীসহ অন্তত ৬ জন ঘটনাস্থল প্রাণ হারিয়েছে। বুধবার বিকেলে উপজেলার আটিপাড়া নামক এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কের এই দুর্ঘটনায় নিহত সকলে অ্যাম্বুলেন্স যাত্রী। দুঘটনার পরে তিনটি যান মহাসড়কের ওপরে পড়ে থাকায় এক ঘণ্টা পরিবহন চলাচল বন্ধ থাকে। স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে সকলের লাশ উদ্ধার এবং পরিবহনটি অন্যত্র সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে। কিন্তুতাৎক্ষণিক ভাবে নিহতদের পরিচয় নিশ্চিত হতে পারেনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে একটি অ্যাম্বুলেন্স রোগীসহ ৫ স্বজনকে নিয়ে দ্রুত গতিতে চালিয়ে বরিশাল শহরের উদ্দেশে যাচ্ছিল। এসময় স্থানীয় আটিপাড়া নামক এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে বিপতরিতমুখী বরিশাল থেকে আসা একটি বাসের সাথে প্রথমে সংঘর্ষ হয়। সাথে সাথে এসময় একই দিক থেকে জোরালো গতিতে ছুটে আসা আরও একটি কাভার্ডভ্যানও অ্যাম্বুলন্সটি চাপা দেয়। এতে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক ও এতে থাকা দুই নারীসহ আরও ৪ জনের মৃত্যু ঘটে। পরে দীর্ঘক্ষণ সড়কে পরিবহন চলাচল বন্ধ থাকে।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, দুর্ঘটনায় ৬ জন নিহতের এই ঘটনায় তিনটি যান মহাসড়কের ওপরে থাকায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। লাশগুলো উদ্ধার শেষে অ্যাম্বুলেন্সসহ তিনটি যান সরিয়ে সড়কে পরিবহন চলাচল স্বাভাবিক করার করা হয়। তবে এই ঘটনায় নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। লাশগুলো সন্ধ্যার পরে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’