বরিশালে ধর্ষণ চেষ্টা মামলার আসামি ধরতে গিয়ে হামলায় আহত দুই পুলিশ

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: বরিশালের উজিরপুরের গুঠিয়ায় ধর্ষণ চেষ্টার মামলার আসামি ধরতে গিয়ে এক উপপরিদর্শক (এসআই) সহ থানা পুলিশের দুই কর্মকর্তা আহত হয়েছেন।

তাদেরকে উদ্ধার করে বৃহষ্পতিবার (০৮ অক্টোবর) রাতে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর আগে বৃহষ্পতিবার সন্ধ্যায় উজিরপুর উপ‌জেলার গু‌ঠিয়া ইউ‌নিয়‌নের গ্রা‌মে ঘ‌টে ওই হামলার ঘটনা ঘটে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপু‌রে কাকরধারী গ্রা‌মের বা‌সিন্দা ও গু‌ঠিয়‌া আই‌ডিয়াল ক‌লে‌জের এক শিক্ষার্থীকে ধর্ষ‌ণের চেষ্টা চালানোর ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার ভিকটিমের বাবা ওই এলাকারই বাসিন্দা স্বপন ওরফে সুমন এবং তার ভাই সুজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

বৃহষ্পতিবার সন্ধ্যায় মামলার আসামি‌দের গ্রেফতা‌রের উদ্দেশ্যে ওই গ্রামে যায় থানা পুলিশের সদস্যরা। গ্রেফতার করার সময় আসামিপক্ষের লোকজন থানা পুলিশের সদস্যদের ওপর আকস্মিক হামলা চালায় এবং আসামি‌দের ছি‌নি‌য়ে নিয়ে যায়। এসময় দুই পুলিশ কর্মকর্তাসহ দুই কনেস্টাবলও হামলার শিকার হন বলে দাবি স্থানীয়দের।

তবে হামলায় উপ-পরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম আহত হয় বলে জানিয়েছেন উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান।

তিনি আরো জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হবে, পাশাপাশি হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।